শহরতলী থেকে ৩ জুয়াড়ী আটক

11

স্টাফ রিপোর্টার :
মাহে রমজান ও লকডাউনে শহরতলীতে জুয়া খেলার দায়ে ৩ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে সদর উপজেলার মোগলগাঁওয়ের গালমশাহ পঞ্চায়েত কবরস্থান এলাকা থেকে এই ৩ জুয়াড়িকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, জালালাবাদ থানার গালমশাহ গ্রামের আব্দুর রহমানের পুত্র রুহেন আহমদ (৪০), বানাগাঁও গ্রামের তজমুল আলীর পুত্র তহির মিয়া (৪০) ও খসরপুর গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র আনোয়ার আলী (৪২)।
পুলিশ জানায়, শুক্রবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানার মোগলগাঁও ইউনিয়নের গালমশাহ পঞ্চায়েত কবরস্থান সংলগ্ন উত্তর পাশে খোলা জায়গায় কয়েকজন লোক প্রকাশ্য স্থানে জুয়া খেলছিল। ঘটনাস্থলে পুলিশের একটি দলের উপস্থিতি টের পেয়ে আটককৃত আসামীরা দৌড়ে পালানোর চেষ্টা চালায়। দৌড়ে পালানোর সময় আসামী রুহেন আহমদ, তহির মিয়া ও আনোয়ার আলীকে আটক করে পুলিশ। পরে তাদের দেহ তল্লাশী করে জুয়া খেলায় ব্যবহৃত ৫৩টি তাস, জুয়া খেলার ব্যবহৃত ১টি পাটি, খেলার বোর্ড হতে নগদ ৭০ টাকা জব্দ করা হয়।
এ ব্যাপারে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি এক বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা খাঁন।