বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

11

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা ও সুনামগঞ্জ থেকে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত শুক্রবার হুমায়ুন রশিদ চত্বরে পুলিশী অভিযানে ৩৫ বোতল বিদেশী মদ এবং সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে ১০ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জের চুনারুঘাটের বালিয়ারী গ্রামের মৃত আব্দুল মোতালিবের পুত্র মোঃ আব্দুর রহিম রাজু (৩২), কিশোরগঞ্জের বাজিতপুর থানার ভাগলপুর গ্রামের মৃত রতন মিয়ার পুত্র মোঃ রবিন (২০) ও নগরীর দক্ষিণ সুরমা চাঁদনীঘাটের মৃত রহিচ মিয়ার পুত্র মোঃ বাদল আহমদ (৩৬) এবং সুনামগঞ্জ সদর থানার চিনাউড়া গ্রামের মো: হানিফ মিয়ার পুত্র মো: শাহীনুর মিয়া (২৫)।
পুলিশ জানায়, শুক্রবার বেলা দেড়টার দিকে দক্ষিণ সুরমা থানার হুমায়ুন রশিদ চত্বরস্থ আপন রেস্তোরার সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে এই মর্মে গোপন প্রাপ্ত হয়। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদক ব্যবসায়ী মোঃ আব্দুর রহিম রাজু, মোঃ রবিন (২০) ও মোঃ বাদল আহমদকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৩৫ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করা হয়। ধৃত আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে। নং-১৫
এদিকে, গত শুক্রবার বিকেল ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ এবং এএসপি মোঃ আব্দুল্লাহ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার সদর থানাধীন জাহাঙ্গীরনগর ইউপির ইসলামপুর গ্রামস্থ ইসলামপুর কবর স্থানের উত্তর পাশে খলিল মিয়ার বাড়ির সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: শাহীনুর মিয়াকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১০ বোতল বিদেশী উদ্ধার ও জব্দ করে।
পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।