দেড় লক্ষাধিক টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

6

স্টাফ রিপোর্টার :
জকিগঞ্জ থেকে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গতকাল বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে জকিগঞ্জ থানার বারঠাকুরী ইউপির উত্তরকূল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত হচ্ছে, ফয়েজ আহম্মদ (৫৫)। তিনি উত্তরকুল গ্রামের মৃত মছব্বির মিয়া ওরফে মছই’র পুত্র। গ্রেফতারকালে তার কাছ থেকে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের বাজারমূল্য প্রায় ১ লাখ ৬৫ হাজার টাকা। অভিযানে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে ও জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফয়েজের বিরুদ্ধে ইতিপূর্বে দক্ষিন সুরমা থানায় মাদক মামলা রয়েছে। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই মিজানুর রহমান সরকার বাদী হয়ে জকিগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো,লুৎফর রহমান জানান, চলমান লকডাউন কার্যকরে পুলিশের ব্যস্ততার মাঝেও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত রেখেছে জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় গতরাত সেহরির সময় জকিগঞ্জে অভিযান চালিয়ে ৫৫০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে ডিবি। লকডাউনের সুযোগ নিয়ে কেউ যেন মাদক ব্যবসা করতে না পারে এটি নিশ্চিত করতে জেলা পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।