জগন্নাথপুরে শিয়ালের কামড়ে আহত ১০

12
Finnegan speaks his mind while on a long leash in the yard at Mikayla Raines home in Lakeville home on Wednesday, August 24, 2016. (Pioneer Press: Scott Takushi)

জগন্ননাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি ও নবীগঞ্জ উপজেলার রামপুর গ্রামে শেয়ালের কামড়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এছাড়াও মেঘারকান্দি গ্রামের ৫টি গবাদিপশু শেয়ালের কামড়ের শিকার হয়েছে। এরপর থেকে শেয়াল আতঙ্কে গ্রামবাসী রাত জেগে পাহারা দিচ্ছেন।
জানা যায়, মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে হঠাৎ করে মেঘারকান্দি ও রামপুর গ্রামে কয়েকটি পাগলা শেয়াল হানা দেয়। এসময় ঘরের বাহিরে থাকা মেঘারকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রত্না দাস (৩৫), কলেজ ছাত্র কৃষ্ণ দাস (২৪) কিশোর রাজু দাস (১৪) ও ব্যবসায়ী বরুণ দাসকে (৪০) কামড় দেয়। এসময় মেঘারকান্দি গ্রামের অনথদাস ও প্রসেন দাসের গরু কে কামড় দেয়। এছাড়াও রামপুর গ্রামের কয়েকজন মুসল্লী মসজিদ থেকে নামাজ পড়ে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে পাগলা শেয়ালের কামড়ে আহত হন।
মেঘারকান্দি গ্রামের বাসিন্দা রাসেন্দ্র দাস জানান, গাপলা শেয়ালের কামড়ে মেঘারকান্দি ও রামপুর গ্রামের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গ্রাম জুড়ে পাগলা শেয়ালের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পরে গ্রামবাসী মিলে একটি শেয়ালকে মেরে ফেলেন।