বেগম খালেদা জিয়ার করোনা মুক্তি কামনায় জেলা বিএনপির দোয়া মাহফিল

10
করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট জেলা বিএনপির উদ্যোগে দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার করোনা মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। মঙ্গলবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মাহফিলে সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার করোনা থেকে মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত, করোনাক্রান্ত বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় সকল নেতাকর্মীদের সুস্থতা, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, শাহজামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ মঈনুদ্দিন সোহেল, জেলা আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মাজহারুল ইসলাম ডালিম, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম ও শামীম আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক একেএম তারেক কালাম, জেলার সাবেক দফতর সম্পাদক এডভোকেট মো: ফখরুল হক, সাবেক স্বাস্থ্য সম্পাদক আ.ফ.ম কামাল, সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সাবেক সহ-প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, জেলা বিএনপি নেতা আব্দুল লতিফ খান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল, ইসলাম উদ্দিন, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য শাহেদ আহমদ চমন, কয়েস আহমদ, সদর যুবদল নেতা সামছ উদ্দিন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আফজল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সানুয়ার হোসেন সজিব, এমসি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাফিজ আহমদ সুজন প্রমুখ।
এদিকে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জাতীয়তাবাদী ছাত্রদল : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও সিলেট জেলা ছাত্রদলের গণসংযোগ বিষয়ক সম্পাদক তরিকুল আমিন নাহিয়ান পিতা গোলাপগঞ্জ উপজেলা ঢাকা দক্ষিণ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নুরুল আমিন লিলন এর মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৩ এপ্রিল) জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে বন্দরবাজার কালেক্টরেট মসজিদে বাদ আসর এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া সহ জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দের রোগমুক্তি ও যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাশরুর রাসেল, শাহীন আহমদ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি রানা আহমদ রুস্তম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মুকিত তুহিন, আফসার শহীদ চৌধুরী (সায়েম), জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান চৌধুরী, আব্দুস সামাদ, রুমেল আহমদ চৌধুরী, বায়োজিদ আহমদ, জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ ইমু, আশিকুর রহমান, ইমাম মো. জহির, রাহেল আহমদ, ইমাদ আহমদ, দেলোয়ার আহমদ, মহানগর ছাত্রদলের সহ তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল আলম মাহী, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুন্না সাহা, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান সালমান, মহানগর ছাত্রদলের সহ আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্রদলের সদস্য আবুল কাশেম প্রমুখ।