বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের মিলাদ ও দোয়া মাহফিল

8
করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সিলেট মহানগর বিএনপির উদ্যোগে বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি : করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারা দেশের ন্যায় সিলেট মহানগর বিএনপির উদ্যোগেও এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ এপ্রিল) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মোনাজাতে মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করা হয়, আল্লাহ যেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে খুব দ্রুত সময়ের মধ্যে সুস্থতা দান করেন। দোয়া মাহফিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়। পাশাপাশি দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ সহ সকল নেতাকর্মীর সুস্থতা কামনা করা হয় এবং সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, সহ সভাপতি হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েছ লোদী, জিয়াউল হক জিয়া, আমির হোসেন, যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈন উদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ তৌফিকুল হাদী, মুর্শেদ আহমদ মুকুল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, প্রচার সম্পাদক শামীম মজুমদার, দপ্তর সম্পাদক রেজাউল করিম আলো, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শিলু, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল, পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক আবুল কালাম, সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া, মহাগর কৃষক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুজ জব্বার তুতু, সহ সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান খছরু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, সহ দপ্তর সম্পাদক লোকমান আহমদ, সহ সাংস্কৃতিক সম্পাদক কয়েছ আহমদ সাগর, সহ যোগাযোগ সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ্র, মোতাহির আলী মাখন, আখতার রশীদ, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, শেখ কবির, এম. মখলিছ খান, পারভেজ আহমদ, রফিকুল ইসলাম, নুরুল ইসলাম লিমন, রুবেল আহমদ, জাবেদুল ইসলাম দিদার, সেলিম আহমদ, আব্দুস সোবহান, সোহেল আহমদ, মঈনুল হক স্বাধীন, মারুফ আহমদ টিপু, ফজলে এলাহী, পিয়ার উদ্দিন প্রমুখ।
জেলা ও মহানগর যুবদল : করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ এপ্রিল) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে মোনাজাত করা হয় এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়। পাশাপাশি দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ সহ সকল নেতাকর্মীর সুস্থতা কামনা করা হয় এবং সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলার সদস্য আখতার আহমদ, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, লোকমান আহমদ, সোহেল মাহমুদ, বেলায়েত হোসেন মোহন, জেলার সদস্য লিটন আহমদ, কয়েস আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জেলার সদস্য ফখরুল ইসলাম রুমেল, আলী আহমদ আলম, মাসুক আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ইনজাদুর রহমান ইনজাদ, ৯নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক বশির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমদ, যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন, ৩নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক মিনু আহমদ, শাহীন আহমদ, ১নং ওয়ার্ডের আহ্বায়ক জামাল আহমদ, ৭নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক রাহাত আহমদ টিপু, ২৩নং ওয়ার্ডের ১ম যুগ্ম আহ্বায়ক মিজান আহমদ প্রমুখ।
দক্ষিণ সুরমা উপজেলা যুবদল : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১২ এপ্রিল সোমবার বাদ আসর দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের উদ্যোগে জালালপুরের কাদিপুর জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা হাজী তফাজ্জুল হোসেন, সদস্য এম এ শহিদ পংকি, জালালপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল হাই মাসুক, উপজেলা যুবদলের আহবায়ক বাবর আহমদ রনি, সিনিয়র যুগ্ম আহবায়ক মকসুদুল করিম নুহেল, যুগ্ম আহবায়ক কাওছার আহমদ নামর, আনহার আহমদ মারনুছ, আতাউর রহমান, শামীম আহমদ নাজির, মুনাইম খাঁন মুন্না, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ লিলু, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য জাকির আহমদ জাকের, রাজন আহমদ, রাজু মিয়া, রুশন আহমদ, কয়েছ আহমদ, দিলোওয়ার হোসেন, আলা উদ্দিন, রিপন আহমদ, সেবুল আহমদ, আলী আহমদ রনি, আশরাফ হোসেন, শাহেদ আহমদ, রাজবীর আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি