বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন সিলেট জেলার উদ্যোগে মানববন্ধন

9
লকডাউন চলাকালীন গরীব-নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য সহায়তা নিশ্চিত করা সহ নানা দাবিতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন সিলেট জেলার উদ্যোগে মানববন্ধনে বক্তব্য রাখছেন সিলেট জেলা সমন্বয় কমরেড সুশান্ত সিনহা সুমন।

লকডাউন চলাকালীন গরীব-নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য সহায়তা নিশ্চিত করা, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো, প্রয়োজনীয় আয়োজন সহ জেলা উপজেলায় করোনা চিকিৎসা নিশ্চিত করা, শ্রমিক নেতা রুহুল আমিনের মুক্তি এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন সিলেট জেলার উদ্যোগে সোমবার (১২ এপ্রিল) বিকেল ৪ টায় সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের সাম্যবাদী আন্দোলন সিলেট জেলার সমন্নয়ক কমরেড সুশান্ত সিনহা সুমনের সভাপতিত্বে এবং এডভোকেট মহীতোষ দেব মলয় এর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন পার্টি সিলেট জেলার নেতা এডভোকেট রনেন সরকার রনি, চা শ্রমিক অধিকার আন্দোলন এর কেন্দ্রীয় আহবায়ক কমরেড হৃদেশ মুদি, শ্রমিক কর্মচারী ফেডারেশন সিলেট জেলার সদস্য সাজিদুর রহমান সাইদুল, নারীমুক্তি কেন্দ্র সিলেট জেলার সংগঠক ইশরাত রাহি রিসতা, গনতান্ত্রিক ছাত্র কাউন্সিল সিলেট জেলার নেতা বিশ্বজীত শীল প্রমুখ।
মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তারা বলেন ডিজিটাল নিরাপত্তা আইন এ দীর্ঘদিন যাবত গ্রেফতারকৃত শাসক শ্রেণির প্রহসনের শিকার শ্রমিকনেতা রুহুল আমিনের অবিলম্বে মুক্তি এবং লকডাউন সময়ে পর্যাপ্ত খাদ্য সহায়তা নিশ্চিত করা, করোনা আক্রান্ত রোগীর জন্য পর্যাপ্ত আইসোলেশন বেডের ব্যবস্থা করা এবং দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি রোধ করার দাবী জানান। বিজ্ঞপ্তি