ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগরের মাস্ক বিতরণ

8
করোনা মহামারিতে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে মাস্ক বিতরণ করছেন প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান।

করোনা মহামারিতে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে সোমবার দুপুর ২টা নগরীর কালেক্টর মসজিদের সামনে মাস্ক বিতরণ করা হয়েছে।
মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন সিলেট জেলা সেক্রেটারী হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন, নগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মতিউর রহমান, সহকারী প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন, সদস্য আলহাজ¦ ইসহাক আহমদ, জেলার সদস্য আব্দুল করিম প্রমুখ। বিজ্ঞপ্তি