আওয়ামী লীগ অসহায় মানুষের মুখে আহার তুলে দেয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে – অধ্যাপক জাকির হোসেন

12
শিবগঞ্জ সাদিরপুরে হাতিম আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের উদ্যোগে প্রায় শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার অসহায় মানুষের মুখে আহার তুলে দেওয়ার ব্রত নিয়ে কাজ করছে। এরই অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদারের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আমরা আনন্দবোধ করছি। এই বৈশ্বিক করোনা মহামারির সময়ে অতীতের ন্যায় যুবলীগ কাজ করে যাচ্ছে। মুশফিক জায়গীদারের এই মহতি কাজে উৎসাহী হয়ে যুবলীগ নেতাকর্মীরা কাজ করে যাবেন।
তিনি মঙ্গলবার (৬ এপ্রিল) নগরীর শিবগঞ্জ সাদিপুরের হাতিম আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদারের উদ্যোগে প্রায় শতাধিক মানুষের মাঝে ১৫ দিনের এই খাদ্য সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। এছাড়াও আওয়ামীলীগ ও সিলেট মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, মরিচ, পেয়াজ, লবন, সাবান সহ অন্যান্য সামগ্রী। বিজ্ঞপ্তি