১০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

8

স্টাফ রিপোর্টার :
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ১০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বুধবার রাতে তাদেরকে ভানুগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জের চুনারুঘাট থানার দারাগাঁও চা বাগারেনর দুলাল রবিদাসের পুত্র বিকাশ রবিদাস (২৪), মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার মিতিংগা চা বাগানের মৃদ শ্যামলাল বাড়াইকের পুত্র লালবাবু বাড়াইক (২৫), হবিগঞ্জ জেলার বাহুবল থানার মধুপুর চা বাগানের করুনারূদ্র পালের পুত্র সৌরভরূদ্র পাল (১৮) ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার মাজদিহি চা বাগানের রামচরণ দাসের পুত্র সত্য নারায়ণ দাস (১৮)।
র‌্যাব-৯ জানায়, বুধবার রাত পৌনে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিঃ এএসপি লুৎফর রহমান এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার শ্রীমঙ্গল ভানুগঞ্জ রোডের শ্রীমঙ্গল পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বিকাশ রবিদাস, লালবাবু বাড়াইক, সৌরভরূদ্র পাল ও সত্য নারায়ণ দাসকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করা হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।