ওসমানীনগরে ট্রাকের ভেতর থেকে চালকের রক্তাক্ত লাশ উদ্ধার

9

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ঢাকা-সিলেট মহাসড়কে ওসমানীনগরের পাথর বোঝাই ট্রাকের ভেতর থেকে মুজিবুর রহমান (৪০) নামের এক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি কুমিল্লার মুরাদনগর এলাকার বাসিন্দা। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সিলেটের এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে।
জানা যায়, ওসমানীনগর উপজেলার দক্ষিণ গোয়ালাবাজার ঢাকা-সিলেট মহাসড়কে সকালে একটি পাথরবাহী ট্রাক ঢাকা মেট্রো ট (২২-৫২১১) দাঁড়িয়ে থাকতে দেখেন ঢাকা ট্রায়ার্স এণ্ড ব্যাটারী স্টোরের মালিক ছিদ্দিকুর রহমান। সকাল থেকে ট্রাকটি তার দোকানের সামনে থাকায় তিনি দুপুরে ট্রাক সরানোর জন্য ড্রাইভারকে ডাকাডাকি করেন। কিন্তু সাড়া না পেয়ে ট্রাকের ড্রাইভিং সিটের গ্লাসের দিকে তাকিয়ে ভেতরে একটি রক্তাক্ত লাশ দেখতে পান ছিদ্দিকুর। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে।
ওসমানীনগর থানার ওসি (তদন্ত) মাসকুদুল আমিন বলেন, ট্রাক থেকে যে লাশ উদ্ধার করা হয়েছে তিনি ঐ ট্রাকের চালক। ভোলাগঞ্জ থেকে পাথর নিয়ে ট্রাকটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। কী কারণে এই ঘটনাটি ঘটে তা খতিয়ে দেখা হচ্ছে।