গাঁজা ও নেশা জাতীয় দ্রব্যসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

1

স্টাফ রিপোর্টার :
শাহপরান ও কদমতলী এলাকা থেকে গাঁজা ও নেশা জাতীয় দ্রব্যসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। সোমবার (২২ মার্চ) পৃথক অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- জৈন্তাপুর থানার হেমু জোহাইরটোল এলাকার মৃত শামছুল হকের পুত্র মো: জয়নাল আবেদিন উরফে কালা মিয়া (৩২), একই থানার লামা শ্যামপুর গ্রামের মো: হেলাল আহমদের পুত্র মো: সালমান আহমদ (১৯) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নারাইনপুর গ্রামের ছরয়াব আলীর পুত্র মো: সবুজ মিয়া (২৭)।
র‌্যাব জানায়, সোমবার বিকেল ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম এর নেতৃত্বে এসএমপি সিলেট এর শাহপরাণ থানাধীন খাদিমপাড়া সাকিনস্থ খাদিমপাড়া কেন্দ্রীয় মদিনা জামে মসজিদ এর সামনে অভিযান চালিয়ে ৪৩২ পিস আমদানি নিষিদ্ধ এ্যালকো হলিকক্যানসহ মাদক ব্যবসায়ী মোঃ জয়নাল আবেদিন উরফে কালামিয়া মোঃ সালমান আহমদকে গ্রেফতার করে।
একই দিন রাত ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে এসএমপি সিলেট এর দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী ফেরীঘাট এলাকার জনৈক কাউছার এর তানজিনা স্টোর এর সামনে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: সবুজ মিয়াকে গ্রেফতার করে।
পৃথক অভিযানে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।