কিবরিয়া ব্রিকফিল্ডকে আড়াই লক্ষ টাকা জরিমানা, একজনের কারাদন্ড

15

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে একজনকে ২ মাসের বিনাশ্রমে কারাদন্ড ১০০ টাকা ও হবিগঞ্জে মেসার্স কিবরিয়া ব্রিকফিল্ডকে আড়াই লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত। গত শনিবার পৃথকভাবে অভিযান চালিয়ে তাদেরকে এই জরিমানা করা হয়।
র‌্যাব-৯ জানায়, শনিবার রাত সাড়ে ৭ টা হতে রাত ৮ টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ এবং এএসপি মোঃ আব্দুল¬াহ এবং মাহমুদুর রহমান মামুন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার, দিরাই এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার দিরাই থানা এলাকায় একটি মাদক সেবন বিরোধী যৌথ অভিযান পরিচালনা করে ১৪ পিস ইয়াবা জব্দ করে এবং মাদক সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে সুনামগঞ্জের দিরাই থানার মজলিশপুর গ্রামের মদন দের পুত্র সংগ্রাম দে (২৪)কে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা প্রদান করে সুনামগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়।
এদিকে, একইদিন বিকেল ৬টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিসি-১ কোম্পানী (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল সিনিঃ এএসপি লুৎফর রহমান এবং মোহাম্মদ এমরান হোসেন, পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, পরিবেশ অধিদপ্তর, সিলেট এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে মেসার্স কিবরিয়া ব্রিকস’কে ২ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন।