সিলেটে আন্তর্জাতিক শিক্ষা মেলার ১ম দিনে ডিআইজি মফিজ উদ্দিন ॥ শিক্ষা মেলার মাধ্যমে শিক্ষার্থীদের জ্ঞানের ভান্ডার প্রসারিত হবে

9
ফ্যাকড-ক্যাব আয়োজিত ৬ষ্ঠ প্রিমিয়ার ব্যাংক ফ্যাকড-ক্যাব আন্তর্জাতিক শিক্ষা মেলার ফিতা কেটে উদ্বোধন করছেন প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম।

বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম বলেছন, শিক্ষা মেলার মাধ্যমে শিক্ষার্থীদের জ্ঞানের ভান্ডার প্রসারিত হবে। বিশ্বের ভাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করে আমাদের দেশের শিক্ষার্থীরা ভবিষ্যৎ বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবে। দেশের শিক্ষার্থীরা উচ্চমানে শিক্ষা অর্জন করে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নেতৃত্ব দিচ্ছেন। বর্তমান প্রজন্মের শিক্ষার্থীরা তাদেরকে অনুসরণ করে সুশিক্ষা গ্রহণ করে পরিপূর্ণ হয়ে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবেন। তিনি বলেন, শিক্ষা মেলার মাধ্যমে শিক্ষার্থীরা লেখাপড়ার কলাকৌশল সহ বিভিন্ন বিষয়ে জানতে পারছে। তিনি শিক্ষা মেলার আয়োজন করার আয়োজকদের ধন্যবাদ জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।
ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ ১৬ মার্চ মঙ্গলবার সকালে আমান উল্লাহ কনভেনশন সেন্টারে ফরেন এ্যাডমিশন এন্ড ক্যারিয়ার ডেভলপমেন্ট কনসালটেন্টস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাকড-ক্যাব) উদ্যোগে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ৬ষ্ঠ প্রিমিয়ার ব্যাংক ফ্যাকড-ক্যাব আন্তর্জাতিক শিক্ষা মেলা-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ফ্যাকড-ক্যাব সিলেট জোনের সভাপতি ফেরদৌস আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবু তাইয়াব দিপু’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফ্যাকড-ক্যাব সভাপতি কাজী ফরিদুল হক হ্যাপী, সিনিয়র সহ সভাপতি এস.এম সাজ্জাদ পারভেজ, সাধারণ সম্পাদক গাজী তারেক ইবনে মোহাম্মদ, প্রিমিয়ার ব্যাংকের এসইভিপি এবং রিটেইল এন্ড এজেন্ট ব্যাংকিং প্রধান শামীম মোর্শেদ।
সিলেটে ফ্যাকড-ক্যাব কর্তৃক আয়োজিত এযাবৎ কালের সর্ববৃহৎ এডুকেশন ফেয়ার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শিক্ষা মেলা চলছে। মেলায় উন্মুক্ত ভাবে অসংখ্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সহ সুধীজন অংশ গ্রহণ ও পরিদর্শন করেন।
মেলায় দেশের স্বনামধন্য ৪০টি কনসালটেন্সি প্রতিষ্ঠানের উপস্থিতিতে বিশ্বের ৩০০টির বেশী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিগণ মেলায় অংশগ্রহণ করেছে। মেলায় অংশ নেয়া বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা ফাউন্ডেশন, স্নাতক, স্নাতোকত্তর এবং পিএইচডি সম্পন্নের যাবতীয় তথ্য শিক্ষার্থীদের কাছে তুলে ধরছেন। বিজ্ঞপ্তি