নগরীতে পিডিবির অভিযানে ২ দিনে ১৩ লক্ষ টাকা জরিমানা

15

স্টাফ রিপোর্টার :
বকেয়া বিদ্যুৎ বিল আদায় এবং অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে পিডিবি পরিচালিত অভিযানে গত দুই দিনে নগরীর শিবগঞ্জ, পূর্ব শাহী ঈদগাহ এবং লালদীঘিরপার এলাকায় ২টি মামলা দায়ের এবং এবং ৪ জন গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। একই সাথে দুই দিনে প্রায় ১৩ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার অটোরিক্সা গ্যারেজে অবৈধ বিদ্যুৎ ব্যবহার করার কারণে শাহ মো. মোতাচ্ছির আলীকে ২ লক্ষ ৪০ হাজার ২৭৫ টাকা এবং শিবগঞ্জ এলাকায় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করার কারণে মো. বেলাল আহমেদকে ২ লক্ষ ৮০ হাজার ৪১৬ টাকা জরিমানা করে মামলা দায়ের করা হয়েছে।
গতকাল মঙ্গলবার নগরীর লালদীঘিরপার এলাকায় অবৈধ বিদ্যুৎ ব্যবহার করার কারণে মো. কামাল মিয়াকে ৭ লক্ষ ৭৪ হাজার ২১৩ টাকা জরিমানা করা হয়।
বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিনের নেতৃত্বে শিবগঞ্জ, সোনারপাড়া, উপশহর, বালুচর, লালদীঘিরপার হকার্স মার্কেট ও শাহী ঈদগাহ এলাকায় ঝটিকা অভিযান পরিচালনার সময় এসব পদক্ষেপ গ্রহণ করা হয়।
সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলীসহ অন্যান্য কারিগরী কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।