‘ডাক’ নিয়ে এবার কোহলিকে খোঁচা দিল ভারতীয় পুলিশ

6

স্পোর্টস ডেস্ক :
পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে শূন্যরানেই সাজঘরে ফিরেছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। আর তাতেই গড়েছেন রেকর্ড। সৌরব গাঙ্গুলিকে পেছনে ফেলে ভারতীয় অধিনায়ক হিসেবে সবেচেয়ে বেশিবার শূন্যরানে আউট হওয়ার রেকর্ড গড়েছেন তিনি। কোহলির গড়া লজ্জ্বার রেকর্ডের দিনে বিভিন্ন জন বলেছেন বিভিন্ন কথা। তাদের সঙ্গে তাল রেখে এবার খোঁচা দিল ভারতীয় পুলিশও।
উত্তরাখন্ড পুলিশ কোহলির এই শূন্য রানে আউট হওয়া নিয়ে বেশ মজাই করেছে। তবে এই মজাও জনসচেতনতা বাড়ানোর উদ্দেশে, অনিয়ন্ত্রিত ড্রাইভিংয়ের বিরুদ্ধে।
লোকে যেন সচেতন ও সাবধান হয়ে গাড়ি চালায়, তার ওপর গুরুত্বারোপ করতেই এই মজার টুইট। তাতে লেখা, ‘শুধু হেলমেট পরলেই হবে না। পুরো মনোযোগের সঙ্গে গাড়ি চালানো উচিত, নইলে কোহলির মতো শূন্য রানে আউট হতে হবে।’
টুইটে এই কথার সঙ্গে একটি ছবিও জুড়ে দেওয়া হয়। আউট হওয়ার পর মাঠ ছাড়ছেন হেলমেট পরা কোহলি। আদিল রশিদের করা সেই ডেলিভারিতে ইনসাইড আউট শট খেলতে গিয়ে নিয়ন্ত্রণ হারান কোহলি। এ বিষয় নিয়ে মজার ও বুদ্ধিদীপ্ত টুইটটি সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।
এ নিয়ে সবশেষ চার ম্যাচের তিনবার শূন্য রানে ফেরেন কোহলি। যার শুরুটা হয়েছিল টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংস দিয়ে। সেদিনও ৫ বলে ০ রান করেন কোহলি। পরে সেই ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৬২ ও পরের ম্যাচের একমাত্র ইনিংসে করেন ২৭ রান।