ইয়াবা, বিদেশী মদ ও পাতারবিড়িসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
সিলেটে বিদেশী মদ, ইয়াবা ট্যাবলেট ও ভারতীয় পাতারবিড়িসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বৃহস্পতিবার বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানার নোয়াগা গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র মো: রুবেল মিয়া (২৮), গোলাপগঞ্জ থানার সুন্দিশাইল গ্রামের বদরুলের পুত্র আব্দুল মুনিম (২৩) ও সুনামগঞ্জ থানার মোহনপুর গ্রামের মৃত নুরুল হকের পুত্র মো: জাবেদ (২৯)।
র‌্যাব-৯’ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে দক্ষিণ সুরমা থানার ক্বীন ব্রীজের দক্ষিণ পাশে ঐশি মেডিসিন কর্ণারের সামনে অভিযান চালিয়ে ১৮৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো: রুবেল মিয়াকে গ্রেফতার করে।
এদিকে একইদিন রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মো. শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে কোতোয়ালী থানার মীরাবাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আব্দুল মুনিমকে গ্রেফতার করে।
এছাড়া বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ ও এএসপি মোঃ আব্দুল্লাহ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার সদর মডেল থানার জয়নগর বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে
৪৭ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ মাদক ব্যবসায়ী মোঃ জাবেদকে গ্রেফতার করে। পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আলামতসহ আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।