গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

9

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ ও সুনামগঞ্জ থেকে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বুধবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, জকিগঞ্জ থানার মাদারকার গ্রামের চানুফর আলীর পুত্র মো: কাউছার আহম্মেদ (৩০) ও সুনামগঞ্জ সদর থানার জায়ফরপুর গ্রামের আব্দুল মতিনের পুত্র মারুফ আলী (২৪)।
র‌্যাব জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম এর নেতৃত্বে শাহপরাণ (রঃ) থানার শিবগঞ্জ বাজারস্থ মসজিদ মার্কেটের “তানভীর পোল্টি ফার্ম” ও ” ইমন এন্ড ইমরান পোল্টি সপ” এই ২ দোকানের মাঝে অবস্থিত গলির মুখে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৩৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ কাউছার আহম্মেদকে গ্রেফতার করে।
এদিকে একইদিন সন্ধ্যা ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯, সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ এবং এএসপি মোঃ আব্দুল্লাহ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার সদর মডেল থানার রঙ্গের বাজার টু বেতগঞ্জ রাস্তার শরীফবন্দ মোড়ে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে এক কেজি গাজাঁসহ মাদক ব্যবসায়ী মারুফ আলীকে গ্রেফতার করে। পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদেরকে আলামতসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।