নগরীর যেসব এলাকায় কাল থেকে বিদ্যুৎ থাকবে না

66

স্টাফ রিপোর্টার :
সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর অধিনে ১১ কেভি ফিডারের আশপাশের গাছ-পালার শাখা প্রশাখা কর্তনসহ ফিডারের মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী কাল শুক্রবার থেকে ৪ দিন সিলেট নগরীর বেশ কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
কাল শুক্রবার ১২ মার্চ ১১ কেভি কালীঘাট ফিডার সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত সুগন্ধা ছড়ারপার. মাছিমপুর, শুটকীবাজার, চুড়িপট্টি, আমজাদ আলী রোড, কামালগড়, কারঘানাঘাট, মহাজনপট্টি, পিয়াজপট্টি, ডাক বাংলারোড, শাহচর রোড, পুরাতন ও নতুন হকার্স মার্কেট ও বন্দরবাজার বিদ্যুৎ সরবারাহ বন্ধ থাকবে।
আগামী ১৬ মার্চ মঙ্গলবার ১১ কেভি রাজবাড়ী ফিডার সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত রায়নগর, ঝর্নারপাড়, দর্জিবন্দ, বসুন্ধরা, খরাদিপাড়া, তুলামিল, দপ্তরীপাড়া, মনিরের দোকান, বিরতী সিএনজি, মিতালী আ/এ, বৈশাখী আ/এ, সেবক আ/এ, আবহাওয়া অফিস ও হাইওয়ে রেস্ট হাউজ এর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
১৮ মার্চ বৃহস্পতিবার ১১ কেভি বোরহান উদ্দিন ফিডার সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংঙ্গা নয়াবস্তি ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
২০ মার্চ শনিবার ১১ কেভি কুমারপাড়া ফিডার সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, মৌসুমী আ/এ, ভাইয়ারপাড়া, এভারগ্রীন আ/এ,ইবনে সিনা হাসপাতাল আগ্রা কমিউনিটি সেন্টার ও তার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২’র নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন জানান, নির্ধারিত সময়ের পূর্বে কাজ শেষ হয়ে গেলে তাৎক্ষণিকভাবে পূর্ণরায় বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে। গ্রাহকগণের সাময়িক এ অসুবিধার জন্য আন্তরিক ভাবে দুঃখিত।