এয়ারপোর্ট থেকে চোলাই মদসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

9

স্টাফ রিপোর্টার :
এয়ারপোর্ট থানা এলাকা থেকে বিপুল পরিমান দেশীয় তৈরী চোলাই মদসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত সোমবার রাত ৯ টার দিকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জালালাবাদ থানার মুইয়ারচর গ্রামের মৃত তজমুল আলীর পুত্র হেলাল আহম্মেদ (৩০), একই থানার বোলাউড়া মৃত সমুজ আলীর পুত্র সনোয়ার আলী (৩১), সুনামগঞ্জের ছাতক থানার বাগবাড়ী গ্রামের মৃত সিদ্দিক আলীর পুত্র রাজু আহম্মেদ (৪২), একই থানার বাগবাড়ি গ্রামের মৃত শুনু মিয়া চৌধুরীর পুত্র জাহিদুর রহমান চৌধুরী (৪০), সুনামগঞ্জ থানার ইব্রাহিমপুর গ্রামের মৃত আব্দুর রশীদের পুত্র মো: শামছুল আলম (৪১) ও দক্ষিণ সুরমা থানার বরইকান্দি ১নং রোডের মৃত এমএ মনাফের পুত্র কে এইচ জুয়েল (৪৫)।
র‌্যাব জানায়, সোমবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতি. পুলিশ সুপার মো.সামিউল আলম এর নেতৃত্বে এয়ারপোর্ট থানার লাক্কাতুরা চা-বাগান এর সাওতালপাড়া গ্রাম এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হেলাল আহম্মেদ, সনোয়ার আলী, রাজু আহম্মেদ, জাহিদুর রহমান চৌধুরী, মো: শামছুল আলম ও কে এইচ জুয়েল গ্রেফতার করে। জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থ গ্রহণ করার লক্ষ্যে মাদক আইনে মামলা দায়ের করে সংশি¬ষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন।