২৯ বস্তা চা পাতাসহ গ্রেফতারকৃত ব্যবসায়ী কারাগারে

32

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুরে ১ হাজার ১২২ কেজি ভারতীয় চা পাতাসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৩ লাখ ৩৬ হাজার টাকার চা পাতা উদ্ধারকৃত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম, ফখরুল ইসলাম (২৪)। সে জৈন্তাপুর থানার বাঘেরখাল দলইপাড়া গ্রামের মাহমুদ আলীর পুত্র।
গত শনিবার রাতে গোপন তথ্যে গোয়েন্দা পুলিশের একটি দল জৈন্তাপুর থানার লালাখাল সীমান্তবর্তী বারগাতি এলাকায় অভিযান পরিচালনা করে একটি পিকাপ তল্লাশী করে ২৯ বস্তা চা পাতা উদ্ধার করে। এ সময় ব্যবসায়ী ফখরুল ইসলামকে গ্রেফতার করে। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই নিতাই লাল রায় বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। গতকাল রবিবার দুপুরে গ্রেফতারকৃত ফখরুল পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) লুৎফর রহমান। তিনি জানান, গোপন তথ্যে গোয়েন্দা পুলিশের একটি দল জৈন্তাপুর থানা এলাকায় অভিযান চালিয়ে ২৯ বস্তা ভারতীয় চা পাতাসহ ব্যবসায়ী ফখরুল ইসলামকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে জৈন্তাপুর থানায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। অপর সহযোগী ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।