দক্ষিণ সুরমা থেকে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

24

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাদে তাদেরকে বদিকোনা এলাকা থেকে তাদেরকে গাঁজাসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, দক্ষিণ সুরমা থানার বদিকোনা গ্রামের মৃত আকবর আলীর পুত্র আমিন মিয়া (৩৫), মোগলাবাজার থানার জালালপুর গ্রামের মো: ইব্রাহিম হোসেনের পুত্র মো: জামিল হোসেন (২৮), নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার মাইজকান্দি গ্রামের মৃত চাঁন মিয়ার পুত্র বর্তমানে দক্ষিণ সুরমা বদিকোনা গ্রামের মছব্বির মিয়ার বাসার বাসিন্দা মো: হুমায়ুন কবির (৩১) ও দক্ষিণ সুরমা থানার তেতলী টিলাবাড়ির মৃত মো: আজিজুর রহমানের পুত্র মো: নুর আমিন (২৮)।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার ৫ মার্চ রাত সোয়া ৯ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে বদিকোনা সাকিনের আমিন মিয়ার চায়ের দোকানে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে মর্মে গোপন সংবাদের দক্ষিণ সুরমা থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আমিন মিয়া, মো: জামিল হোসেন, মো: হুমায়ূন কবির ও মো: নুর আমিনকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১২০ গ্রাম গাঁজা উদ্ধার ও জব্দ করা হয়। এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার এসআই (নি:) স্নেহাশীষ পৈত্য বাদি হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-৬ (০৬/০৩/২০২১)। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম।