ঘুষিতে নয় বালিশ চাপা দিয়ে হত্যা করে ড্রামে ঢুকিয়ে রাখা হয় স্ত্রীর লাশ

93

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা মোগলাবাজারের কুচাই ইউনিয়নের শ্রীরামপুরে স্বামীর ঘুষিতে হঠাৎ স্ত্রীর মৃত্যু হয়নি। সেটি একটা পরিকল্পিত হত্যাকাণ্ড বলে জানিয়েছে মহানগর পুলিশ ( এসএমপি)। গত বৃহস্পতিবার রাতে শ্রীরামপুর দক্ষিণ পাড়ার নুর মিয়ার পুত্র শাহিদ আহমদ মোগলাবাজার থানায় এসে আত্মসমর্পণ করে জানায় পারিবারিক ঝগড়ার এক পর্যায়ে ঘুষিতে তার স্ত্রী লাকী আক্তারের মৃত্যু হয়। ঘটনার রহস্য উদঘাটন করে পুলিশ শাহিদকে গ্রেতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।
পুলিশ জানায়, লাকি আক্তারকে (২৬) বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে শাহিদের সাথে দাম্পত্য সমস্যা লেগেছিল। প্রায়ই শাহিদ স্ত্রীকে শারীরিক, মানসিক নির্যাতন করতেন। বুধবার রাতে লাকি আক্তারের স্বামীর সাথে তার ঝগড়া হয়। এসময় শাহিদ আহমদ তাকে শারীরিক নির্যাতন করে। পরদিন বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাদের শয়ন কক্ষে শাহিদ লাকির শরীরের বিভিন্নস্থানে আঘাত করে এবং এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে তার মুখে বালিশ চাপা দেয়। লাকির মৃত্যু নিশ্চিত হওয়ার পর শাহিদ লাশ পলিথিন দিয়ে মুড়িয়ে বসত ঘরের ড্রামে ঢুকিয়ে রাখে এবং দুই ঘন্টা পরে বের করে ফের বিছানায় রাখে। খবর পেয়ে মোগলাবাজার থানার সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে’র নেতৃত্বে একদল পুলিশ সদস্য ঘটনাস্থলে যান। এসআই শিপু কুমার দাস লাশের সুরতহাল প্রস্তুত করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঘটনার সংবাদ পেয়ে লাকির পরিবারের লোকজন চুনারুঘাট থেকে মোগলাবাজার থানায় এসে এজাহার দায়ের করেন। মোগলাবাজার থানার মামলা (নং ০৪, তাং- ০৫/০৩/২১) রুজু পূর্বক এসআই শিপু কুমার দাসকে মামলার তদন্তকারী অফিসার হিসেবে নিয়োগ করা হয়।
গ্রেফতারকৃত আসামী মো. শাহিদ আহমদকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে গতকাল শুক্রবার বিকেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখা নিশ্চিত করেছে।