ইয়াবা-গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

9

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জ ও সুনামগঞ্জ থেকে ইয়াবা-গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ সদর থানার আমিরপুর গ্রামের মৃত আব্দুল হেকিমের পুত্র মো: নজরুল ইসলাম (৬৭) ও হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার শিরিকান্দি গ্রামের মৃত আনোয়ার আলীর পুত্র মো: রাসেল মিয়া (৩০)।
র‌্যাব জানায়, মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ এবং এএসপি মোঃ আব্দুল্লাহ এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাথে যৌথ একটি আভিযানিক দল সুনামগঞ্জ জেলার সদর থানাধীন আমিরপুর এলাকা থেকে ৩৩ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো: নজরুল ইসলামকে গ্রেফতার করে।
এদিকে, একইদিন মঙ্গলবার দুপুর সোয়া ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন উবাহাটি এলাকা থেকে ৫ কেজি গাজাঁ জব্দসহ মাদক ব্যবসায়ী মো: রাসেল মিয়াকে গ্রেফতার করে।
পৃথক অভিযানে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।