এমন আয়োজন ব্যাংকারদের জীবনে মানসিক প্রশান্তি আনে – দেওয়ান জামিল মাকসুদ

8
পূবালী ব্যাংক সিলেট শাখার আনন্দ আয়োজনে বিশেষ উৎসাহ দাতার হাতে প্রাইজ তুলে দিচ্ছেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম দেওয়ান জামিল মাসুদ।

পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম দেওয়ান জামিল মাকসুদ বলেছেন, ব্যাংকারদের জীবনে অবসাদ খুবই কম। যেটুকু অবসাদ পাওয়া যায়, সেটুকু পরিবার পরিজনকে দিলে পরে একটা মানসিক প্রশান্তি আসে। পূবালী ব্যাংক সিলেট মেইন শাখা বসন্তের এই দিনে এমন একটি আয়োজন করে সেটাই প্রমাণ করলো।
শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন কেওয়াছড়া টি গার্ডেনে অনুষ্ঠিত বার্ষিক আনন্দ আয়োজন সুহৃদবন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ব্যাংকের সিলেট শাখার ব্যবস্থাপক এজিএম অঞ্জন দাসের সভাপতিত্বে ও সিনিয়র অফিসার রাজু আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী, সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম মশিউর রহমান খান এবং মৌলভীবাজার অঞ্চল প্রধান ডিজিএম আরিফুর রহমান, ন্যাশনাল টি কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপক এ. কে. এমদাদুল হক এবং তার সহধর্মিনী নিগার সুলতানা।
দিনব্যাপী এই অনুষ্ঠানে ধামাইল নৃত্য ছাড়াও ছড়া, কবিতা আবৃত্তি, ম্যাজিক প্রদর্শন, আবৃত্তি এবং নানা ক্রীড়া প্রতিযোগিতা ছিল। নৃত্য পরিবেশন করেন আদ্রিতা দাস, অনিন্দিতা দাস, চিন্ময় সরকার এবং রুহামা চৌধুরী। আবৃত্তি করে শোনায় খুদে আবৃত্তি শিল্পী শায়ন্তিকা সরকার। বিজ্ঞপ্তি