নগরীর যেসব এলাকায় কাল থেকে বিদ্যুৎ থাকবে না

2

স্টাফ রিপোর্টার :
বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন নিম্নোক্ত ১১ কেভি ফিডারের আশে পাশের গাছ-পালার শাখা প্রশাখা কাটা এবং ফিডারের মেরামত ও সংরক্ষন কাজের জন্য ৪ দিনের বিদ্যুৎ বিভ্রাটে পড়ছে সিলেটের নগরীর বিভিন্ন এলাকা।
আগামীকাল ২০ ফেব্রুয়ারি, শনিবার থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত এক একদিন ভিন্ন ভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী। গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০ ফেব্রুয়ারি, শনিবার ১১ কেভি, বোরহান উদ্দিন ফিডারের আওতাধীন কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় এবং এবং ১১ কেভি ¯িপ্রং টাওয়ার ফিডারের আওতাধীন উপশহর ব্লক- সি, ডি, ই, এফ, জি, এইচ, আই, জে এবং আশে-পাশের এলাকাসমূহে সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার ১১ কেভি, নাইওরপুল ফিডারের আওতাধীন বিটিভি (বিবিবি-১),পানির পাম্প,কাজী জালাল উদ্দিন স্কুল, কুমারপাড়া পয়েন্ট সংলগ্ন, এসজিএস, পুলিশ কমিশনার, ওসমানি যাদুঘর, ঝর্নারপার, কুমারপাড়া, কুমারপাড়া পয়েন্ট ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ১১ কেভি, শিবগঞ্জ ফিডারের আওতাধীন শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউজ, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, কল্যাণপুর, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এম.সি কলেজ ও আশে-পাশের এলাকা সমূহে সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
আর ২৭ ফেব্রুয়ারি শনিবার ১১ কেভি, নয়াসড়ক ফিডারের আওতাধীন কাজীটুলা, রকিবশাহ মাজার, মানিকপীর মাজার, নয়াসড়ক, বারুতখানা, জেলরোড, হাওয়াপাড়া, চারাদীঘিরপার, কিশোরী মোহন স্কুল, নেহার মার্কেট, জিন্দাবাজার ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
তবে নির্ধারিত সময়ের পূর্বে কার্য সম্পাদন হলে তাৎক্ষণিক ভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।