করোনার টিকা নিলেন ডা. আরমান আহমদ শিপলু

7
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার টিকা নিচ্ছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।

করোনা ভাইরাস প্রতিরোধের টিকা নিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু। বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার টিকা নেন তিনি।
এ সময় ডা. আরমান আহমদ শিপলু বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের মানুষের কথা চিন্তা করে ও মানুষের সুস্থতার জন্য করোনা ভ্যাকসিন বাংলাদেশে স্বল্প সময়ের মধ্যে নিয়ে এসেছেন। যা বাংলাদেশের মানুষ সাদরে গ্রহণ এখন স্বত:স্ফূর্তভাবে করে টিকা নিচ্ছেন।
তিনি বলেন, বিশ্বের মধ্যে ভ্যাকসিন প্রাপ্ত বাংলাদেশ অন্যতম। তিনি বলেন, টিকা নিতে কোন জামেলা পোহাতে হয়নি। আর টিকা নিয়ে ভয়ের কিছু নাই। পাশাপাশি তিনি সবাইকে করোনার টিকা নেয়ার আহবান জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়, ডা. শাহীন আহমদ, ডা. সালেহীন খান, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বি.এন.এ) সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক প্রমুখ। বিজ্ঞপ্তি