বিদেশী মদ ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্র্টার :
নগরীর বন্দরবাজার ও হবিগঞ্জের চুরারুঘাট এলাকা থেকে বিদেশী মদ ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শনিবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার নয়ানিবনগাঁও গ্রামের মো: আব্দুর রউফের পুত্র মো: মামুন মিয়া (২৪) ও এসএমপি কোতোয়ালী থানার মীরাবাজার ১নং রোডের উদ্দীপন ৩২ নং বাসার মৃত সালাম মিয়ার পুত্র মো: আফজল হোসেন (২৮)।
র‌্যাব জানায়, শনিবার বিকেল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার নয়ানিবনগাঁও এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: মামুন মিয়াকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ২০ বোতল বিদেশী মদ এবং ৩ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে র‌্যাব-৯। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।
এদিকে শনিবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি ওবাইন এএসপি আফসান আল আলম এর নেতৃত্বে নগরীর কোতোয়ালী থানার বন্দরবাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: আফজাল হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২ কেজি ৯শ’ গ্রাম গাঁজা উদ্ধার ও জব্দ করে র‌্যাব। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে কোতোয়ারী থানায় হসন্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।