জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ব্রীজের নিচে, চালক সহ নিহত ২

17

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের নিচে পড়ে ঘটনাস্থলেই ট্রাকটির চালক ও তার সহকারী দু’জনের মৃত্যু হয়েছে।
রবিবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৪টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা তামাবিলগামী একটি ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো-ট ২৪-১০০০) দরবস্ত ইউনিয়নের দামড়ির ব্রীজে উঠার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ব্রীজের নিচে নদীতে পড়ে দমড়ে মুছড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই চালক ও তার সহকারী দু’জন নিহত হন। ভোর ৬ টা থেকে স্থানিয় এলাকাবাসির সাথে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার কাজে সহযোগিতা করে। স্থানীয়রা সিলেট তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়িকে খবর দিলে তারা আসেনি। সকাল সাড়ে ৯টায় এলাকাবাসির সাথে ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ দুইটি উদ্ধারে সহযোগিতা করে।
নিহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার নলজুরি পশ্চিমপাড়া গ্রামের মাহতাব হোসেনের ছেলে ট্রাক চলক মোঃ রাসেল আহমদ (৩০) ও তার সহকারী জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের বন্দরহাটি গ্রামের আব্দুস সোবহানের ছেলে এবাদুর রহমান (২৮)।
এদিকে স্থানীয় জনতা লাশ উদ্বার করে মহাসড়ক অবরোধ করে বলেন, সিলেট-তামাবিল মহাসড়কে প্রতিদিন হাইওয়ে পুলিশ প্রতিটি ট্রাক থেকে চাঁদাবাজি করে এবং মাদক ও গরু চোরাকারবারিদের সহযোগিতা করে। কিন্তু আজ এই দুর্ঘটনার খবর পেয়ে তারা কেন আসেনি ?
এদিকে জৈন্তাপুর মডেল থানার পুলিশ পরিদর্শক কাজী শাহেদ আহমদ জানান, সিলেট থেকে আসা তামাবিল গামী একটি ড্রাম ট্রাক দামড়ির ব্রীজে উঠার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের নিচে নদীতে পড়ে যায়। এ সময় ওই ট্রাকে থাকা চালক ও তার সহকারী দুই জন ঘটনাস্থলেই মারা যান।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, সিলেটের উপ সহকারি পরিচালক শওকত আলী জোয়ার্দার জানান, খবর পেয়ে সকাল সাড়ে সাতটার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগিতায় নদীতে পড়ে থাকা গাড়ীর ভিতর থেকে মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারের জন্য জৈন্তাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত কাজ করে যাচ্ছে।