দেশ ও জনগণের উন্নয়নে অংশীদার থেকে সোনার বাংলা গঠনে অবদান রাখতে হবে – লায়েস আহমদ

7

জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক লায়েস আহমদ সাদরুল আলম বলেছেন, জনতা ব্যাংক জনগণের ব্যাংক। তাই স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে ব্যাংকের অতীত ঐতিহ্য বজায় রেখে জনকল্যাণে কাজ করতে হবে। ব্যাংকের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং দেশ ও জনগণের উন্নয়নে অংশীদার থেকে সোনার বাংলা গঠনে অবদান রাখতে হবে। তিনি হবিগঞ্জ এরিয়ার শাখা সমূহের সদ্য সমাপ্ত ২০২০ ইং সালের বিভিন্ন ব্যবসায়ীক অর্জনের পর্যালোচনা করেন এবং ২০২১ সালের জন্য নির্ধারিত ব্যবসায়ীক সূচকসমূহ অর্জনের বিশদ পরিকল্পনা গ্রহণের লক্ষ্যে এরিয়া প্রধানসহ শাখা ব্যবস্থাপকদের নির্দেশনা দেন।
লায়েস আহমদ সাদরুল আলম জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগীয় কার্যালয় এর তত্ত্বাবধানে ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের একটি হোটেলে ১২টি শাখার ব্যবস্থাপকদের নিয়ে আয়োজিত শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জনতা ব্যাংক লিমিটেড, হবিগঞ্জ এরিয়া প্রধান পরিতোষ চন্দ্র দেবনাথ এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক সন্দীপ কুমার রায়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ কর্পোরেট শাখার ব্যবস্থাপক মোঃ মর্ত্তুজ আলী, নয়াপাড়া শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুর রকিব, মাধবপুর শাখার ব্যবস্থাপক রঘুনাথ রায়, শায়েস্তাগঞ্জ শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুর রকিব, চুনারুঘাট শাখার ব্যবস্থাপক জীবেশ চন্দ্র দাস, নবীগঞ্জ শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলাম চৌধুরী, বাহুবল শাখার ব্যবস্থাপক মোঃ ইফতেখারুল ইসলাম, বুল্লাবাজার শাখার ব্যবস্থাপক সখি চরণ দাস, গোপলার বাজার শাখার ব্যবস্থাপক মোঃ মোখলেছুর রহমান, ছাতিয়াইন বাজার এর ব্যবস্থাপক আশুজিৎ রায়,মনতলা শাখার ব্যবস্থাপক অঞ্জন দাস, র্মাকুলী শাখার ব্যবস্থাপক গঙ্গেস চন্দ্র দাস দাস,এরিয়া অফিসের সিনিয়র অফিসার খাদিজা খানম ও সৈয়দ তানভীর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি