বড়লেখায় প্রাইভেট কারসহ বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ নাসির বিড়ির চালান আটক, পালিয়েছে পাচারকারীরা

8

বড়লেখা থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের বড়লেখায় পাচারকালে প্রাইভেট কারসহ বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ নাসির উদ্দিন বিড়ির চালান আটক করেছে পুলিশ। শনিবার রাতে বিড়িগুলো আটক করা হয়। এসময় চালকসহ ৩ পাচারকারী পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে বড়লেখা থানার এসআই আবু সাইদের নেতৃত্বে পুলিশ উপজেলার তালিমপুর ইউনিয়নের মহদিকোনা গ্রামের রাস্তায় একটি প্রাইভেট কারের (ঢাকা-মেট্রো-গ-১১-০৪৯৯) গতিরোধ করেন। তল্লাশী চালিয়ে প্রাইভেট কারের ভেতর থেকে ৩ লক্ষাধিক টাকার ১ লাখ ৭০ হাজার শলা ভারতীয় অবৈধ নাসির উদ্দিন বিড়ি জব্দ করেন। এসময় তালিমপুর গ্রামের বাসিন্দা চোরাকারবারী সুনাম উদ্দিন চান্দই, আব্দুল লতিফ ও কার চালক জাহাঙ্গীর হোসেন পালিয়ে যায়।
এর আগে গত বৃহস্পতিবার রাতে থানার এসআই সুব্রত কুমার দাসের নেতৃত্বে পুলিশ উপজেলার মহদিকোনা গ্রামের ব্যবসায়ী মাহতাব উদ্দিনের দোকান ও বসতঘরের খাটের নিচে থেকে ২২৬ বান্ডিল ভারতীয় অবৈধ শেখ নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করেন। এসময় বড় ময়দান গ্রামের জাহাঙ্গীর হোসেন পালিয়ে যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ভারতীয় অবৈধ বিড়ি জব্দ ও প্রাইভেট কার আটকের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।