মহানগর কৃষকলীগের ৯নং ওয়ার্ড কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন ॥ ত্যাগী নেতাকর্মীদের সঠিক মূল্যায়ন করে কৃষকলীগ

9
সিলেট মহানগর কৃষক লীগের অন্তর্গত ৯নং ওয়ার্ড কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ অর্থ বিষয়ক সম্পাদক রেজাউল হক রাসেল।

দলের প্রতি অনুগত ও ত্যাগী নেতাকর্মীদের সঠিক মূল্যায়ন করে কৃষকলীগ। আমরা আশা করি নতুন কমিটিতে যারা নেতৃত্বে আসবেন, তারা সুনামের সথে দলকে এগিয়ে নিয়ে যাবেন। বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন হচ্ছে কৃষকলীগ। দেশের অর্থনৈতিক মুক্তির কার্যক্রমে কৃষি ও কৃষকদের উন্নয়নের লক্ষ্যে, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে প্রতিষ্ঠা করেন কৃষকলীগ। সিলেট মহানগর কৃষকলীগের অন্তর্গত ৯নং ওয়ার্ড কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সহ-অর্থ বিষয়ক সম্পাদক রেজাউল হক রাসেল উপরোক্ত কথাগুলো বলেন।
গত শুক্রবার রাতে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর প্রধান ফটকের সামনে দলের অস্থায়ী অফিসে উক্ত দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর কৃষকলীগের সহ-সভাপতি কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও কৃষকলীগ নেতা ইকবাল মাহমুদ এবং আব্দুল কাইয়ুম সৌরভ এর যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-অর্থ বিষয়ক সম্পাদক রেজাউল হক রাসেল।
সম্মেলনে বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু।
প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, সম্প্রতি বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য, একটি বিদেশী চ্যানেল আলজাজিরা ভুয়া ও ভিত্তিহীন নিউজ প্রচার করেছে। এই নিউজকে দেশবাসী ঘৃনা ভরে প্রত্যাখ্যান করেছেন। সরকার অচিরেই তাদের বিরোদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মহানগর কৃষকলীগের সহ-সভাপতি ডা: বিজিত পাল, সিলেট মহানগর কৃষকলীগের সহ-সভাপতি হোসেন আহমদ, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, এছাড়াও দলীয় নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন, সালেহ আহমদ রবিন।
সম্মেলন অনুষ্ঠানে সিলেট মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবল’র মাধ্যমে নতুন কমিটির জন্য একটি প্রস্তাবনা কমিটি পেশ করা হয়। যা পরবর্তীতে যাচাই বাছাই শেষে অনুমোদন দেয়া হবে বলে জানান তিনি।