ইয়াবা-গাঁজা ও নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
নগরী কাষ্টঘর ও দক্ষিণ সুরমা থেকে ইয়াবা-গাঁজা ও নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, নগরীর কাষ্টঘর সুইপার কলোনীর মৃত কালাখানের স্ত্রী রাধা রাণী (৩৫), জকিগঞ্জ থানার উত্তর আইবর মুন্সিপাড়ার সোহাগ মিয়ার পুত্র শাহিন আহমেদ (২৫), একই গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র মো: শাহেদুজ্জামান (৩২) ও একই থানার কসকর্নপর বিয়াবাইলের ফারুক মিয়ার পুত্র মাছুম আহমেদ (২২)।
র‌্যাব জানায়, শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এবং এএসপি ওবাইন এর নেতৃতে কোতোয়ালী থানার কাষ্টঘর সুইপার কলোনীতে অভিযানর পরিচালনা করে ৮১৫ পিস ইয়াবা ও ৭০০ গ্রাম গাঁজা জব্দসহ মাদক ব্যবসায়ী রাধাকে গ্রেফতার করে। এদিকে র‌্যাব-৯’র অপর একটি দল শুক্রবার রাত পৌনে ১০ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে এসএমপি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শাহিন আহমেদ, মো: শাহেদুজ্জামান ও মাছুম আহমেদকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।