সিলেটের পরিবহন সেক্টরের সমস্যা ও দুর্দশার কথা বাংলাদেশ মালিক সমিতিকে জানালেন ছয়ফুল

23
বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির পণ্য পরিবহন বিভাগের নবগঠিত আহবায়ক কমিটির প্রথম সভায় সিলেটের পরিবহন সেক্টরের বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখছেন সিলেট বিভাগ ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদ এবং সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব গোলাম হাদী ছয়ফুল।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির পণ্য পরিবহন বিভাগের নবগঠিত আহবায়ক কমিটির প্রথম সভায় সিলেটের পরিবহন সেক্টরের বিভিন্ন সমস্যা ও দুর্দশার কথা তুলে ধরলেন আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও সিলেট বিভাগ ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদ এবং সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব গোলাম হাদী ছয়ফুল। ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কার্যকরি সভাপতি ও নবগঠিত কমিটির আহবায়ক রুস্তুম আলীর সভাপতিত্বে ঢাকার ১১৭ নং কাজী নজরুল ইসলাম এভিনিউস্থ সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সিলেট বিভাগের প্রতিনিধি ও কেন্দ্রীয় সদস্য হিসেবে বক্তব্য প্রদানকালে সকল সমস্যা ও দুর্দশার কথা তুলে ধরেন।
বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সভাপতি ও বিরোধী দলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক নৌ পরিবহণমন্ত্রী ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খান এমপি ও সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ ’সহ সকল নেতৃবৃন্দ সিলেটের পরিবহন সেক্টরের সকল দাবী আদায়ের সাথে একমত হয়ে কিছু দিনের মধ্যে একটি বিভাগীয় সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহণ করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ। বিজ্ঞপ্তি