নগরী থেকে মোবাইল, নগদ টাকা ও চাকুসহ ১১ ছিনতাইকারী গ্রেফতার

44

স্টাফ রিপোর্টার :
নগরীর শাহী ঈদগাহ ও শেখঘাট এলাকা থেকে মোবাইল ফোন, নগদ টাকা ও ধারালো চাকু উদ্ধারসহ ১১ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত বুধবার রাতে তাদেরকে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, বিয়ানীবাজার উপজেলার আদিনাবাদের মৃত সুজন মিয়ার পুত্র রিফাত হাসান (২০), নগরীর শাহী ঈদগাহের ইলিয়াস হোসেনের পুত্র সাইমান ইসলাম সাব্বির (১৯), নোয়াখালী জেলার মৃত দুলাল আহমদের পুত্র সোহেব আহমেদ (১৮), নগরীর খাস্তবীর এলাকার জহিরুল ইসলামের পুত্র মো. জুমেল আহমদ (১৯), শাহী ঈদগাহের মো. আব্দুল আহাদের পুত্র মো. সারোয়ার সিদ্দিকী (২০), দিরাই থানার মধ্যপুর গ্রামের মজনু মিয়ার পুত্র মো. শাহ আলম (১৯), কুমিল্লা জেলার লাকসাম থানার আবুল হাসেমের পুত্র নাসির (১৯), শায়েস্থাগঞ্জ উপজেলার ধুলিয়াখাল মাহমুদপুরের মৃত সিরাজুল ইসলামের পুত্র হারুনুল ইসলাম (২৯), নেত্রকোনা জেলা আটপাড়া থানার খিলা গ্রামের ইউসুফ আলীর পুত্র মো. রিমন (৩০), কোতয়ালী থানার তোপখানা এলাকার মৃত আকরাম আলীর পুত্র রুবের আহম্মেদ (৩০) ও একই এলাকার ইদ্রিস আলীর পুত্র রুবেল আলী (২২)।
র‌্যাব জানায়, গত বুধবার রাতে নগরীর শেখঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রুবের আহম্মেদ ও রুবেল আলীকে গ্রেফতার করে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (গণমাধ্যম) ওবাইন। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, গত বুধবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের একটি দল নগরীর শাহী ঈদগাস্থ আল্লাহু চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী রিফাত হাসান, সাইমান ইসলাম সাব্বির, সোহেব আহমেদ, মো. জুমেল আহমদ, মো. সারোয়ার সিদ্দিকী, মো. শাহ আলম, নাসির, হারুনুল ইসলাম ও মো. রিমনকে গ্রেফতার করে। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত ধারালো চাকু, মোবাইল ফোন, ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ এস এম আবু ফরহাদ সঙ্গীয় এসআই মোহাম্মদ জহিরুল ইসলাম ও অফিসার ফোর্সদের সহায়তায় মোবাইল, নগদ টাকাসহ ৯ ছিনতাইকারীকে গ্রেফতার করেন। কোতোয়লী মডেল থানার এসআই মোহাম্মদ জহিরুল ইসলাম বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।