তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মামলা, আটক ৪

13
তাহিরপুরে সাংবাদিকের উপর নির্যাতনের আটক ৪ আসামী।

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের তাহিরপুরে দৈনিক সংবাদের স্থানীয় প্রতিনিধি কামাল হোসেনকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।
এ ঘটনায় মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকালে সাংবাদিক কামাল হোসেন বাদী হয়ে ১১ জনের নামে একটি মামলা করেন। এতে পাঁচজনের নামসহ অজ্ঞাতনামা ছয়জনকে আসামি করা হয়েছে।
এ ঘটনার সাথে জড়িত সন্দেহে উপজেলার ঘাগটিয়া গ্রামের ফয়সাল আহমদ (১৯), আনহারুল ইসলাম (২০), তাহির হোসেন (২০) ও মাসরিদুল ইসলামকে (২৬) আটক করা হয়েছে।
মামলার আসামিরা হলেন- কামাল হোসেনকে নির্যাতনকারী উপজেলার জাদুকাটা নদীর তীরের ঘাঘটিয়া গ্রামের মাহমুদ আলী শাহ (৩৮), রইস উদ্দিন (৪০), দ্বীন ইসলাম (৩৫), মুশাহিদ তালুকদার (৪৫) ও মনির উদ্দিন মেম্বার (৫২)। এছাড়া আরও ছয়জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
এদিকে সাংবাদিক কামাল হোসেনকে নির্যাতনের প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মানববন্ধনে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি বিন্দু তালুকদার, প্রেস ক্লাব সভাপতি, দৈনিক সমকাল ও এটিএন বাংলা প্রতিনিধি পঙ্কজ কান্তি দে, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও মোহনা টিভি প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, চ্যানেল এস প্রতিনিধি আকরাম উদ্দিন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি বুরহান উদ্দিন প্রমুখ।
তাহিরপুর থানার ওসির দায়িত্বপ্রাপ্ত এসআই দীপংকর বিশ্বাস এ ঘটনায় চারজনকে আটকের সত্যতা নিশ্চিত করেন। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।