সরকারি অগ্রগামী বালিকা বিদ্যালয়ের মুজিব শতবর্ষে বার্ষিকী কোরক এর মোড়ক উন্মোচন

5
সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেটের মুজিব শতবর্ষে বার্ষিকী-২০২০ ‘কোরক’ এর মোড়ক উন্মেচন করছেন প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থ সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেটের মুজিব শতবর্ষে বার্ষিকী-২০২০ কোরক এর মোড়ক উন্মোচন করা হয়েছে। রবিবার ৩১ জানুয়ারি সকাল ১১টায় বিদ্যালয় ক্যাম্পাসে এই বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধান শিক্ষক সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থের সভাপতিত্বে ও শিক্ষক কোহেলী রানী রায়ের উপস্থাপনায় অতিথির হিসেবে বক্তব্য রাখেন, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ সিলেটের সহযোগী অধ্যাপক নীলুফার খানম, সহকারি অধ্যাপক রিজওয়ানা মতিন, সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সিলেটের সহকারি প্রধান শিক্ষক (প্রভাতি) মমতাজ বেগম, সহকারি প্রধান শিক্ষক (দিবা) বেগম শাহানা, বার্ষিক সম্পাদনা পরিষদের আহবায়ক মোছাম্মত মরিয়ম জামিলা প্রমুখ। বার্ষিকী কোরক এর সম্পাদনায় ছিলেন অত্র বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী অনামিকা চক্রবর্তী দৃষ্টি ও ফাহিমা খানম।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সহপাঠক্রমিক কার্যাবলি শিক্ষার্থীদের মানসিক বিকাশের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর এক্ষেত্রে অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীরা বরাবরাই অগ্রগামী। শিক্ষাবর্ষ জুড়ে তারা সম্পৃক্ত থাকে নানা সহপাঠক্রমিক কার্যাবলিতে। বক্তারা বলেন ‘কোরক’ অগ্রগামী পরিবারের মুখপাত্র হয়ে দিনে দিনে আরও নান্দকিতায় সমৃদ্ধ হোক- অব্যাহত থাকুক এর অগ্রযাত্রা। বিজ্ঞপ্তি