বিপুল পরিমাণে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

11

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জ ও মৌলভীবাজারের বড়লেখা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। রবিবার ও গত শনিবার তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাব জানায়।
গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে, মৌলভীবাজার জেলার বড়লেখা থানার ডিমাই স্কুলটিলার মো: রমজান আলীর পুত্র মো: রিয়াজ উদ্দিন (২৩) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার আলীনগর গ্রামের মৃত আব্দুল আলীমের পুত্র মো: আলা উদ্দিন (৩০) এবং একই থানার দেবনগর গ্রামের মৃত কালা মিয়ার পুত্র জুয়েল (২২)।
র‌্যাব-৯ জানায়, শনিবার রাত সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, এর অধিনায়ক লেঃ কর্ণেল আবুমুসা মোঃ শরীফুল ইসলাম এর নেতৃত্বে মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি কামরুজ্জামানসহ সদর কোম্পানীর একটি আভিযানিক দল বড়লেখা থানার ডিমাই স্কুলটিলাএলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: রিয়াজ উদ্দিনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১৫৬২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে।
এদিকে, গতকাল রবিবার ভোররাত পৌনে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, এর অধিনায়ক লেঃ কর্ণেল আবুমুসা মোঃ শরীফুল ইসলাম এর নেতৃত্বে মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি কামরুজ্জামানসহ সিপিসি-১ কোম্পানীর একটি আভিযানিক দল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার রস্তুমপুর টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: আলা উদ্দিন ও জুয়েলকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪১ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে র‌্যাব।