বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে একাধিকবার ধর্ষণ

14

স্টাফ রিপোর্টার :
প্রথমে প্রেমের সম্পর্ক এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার এক যুবতী (২০) এর সাথে শারীরিক সম্পর্ক করেন এক যুবক। এরপর যুবতী মকছুদুল ইসলাম তাহদিলকে (২৪) বিয়ের জন্য চাপ দিলে সে নানা টালবাহানা শুরু করে। একপর্যায়ে যুবতী মুখ না খুলার জন্য নানা ভয়ভীতি দেখানো হয়। এ ঘটনায় যুবতী শনিবার রাতেই ধর্ষণের অভিযোগে থানায় তাহদিলকে একমাত্র আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নং-৩১ দায়ের করেন।
মামলার এজাহার নামীয় আসামী মকছুদুল ইসলাম তাহদিল জালালাবাদ থানার বাছিরপুর মোল্লাবাড়ী গ্রামের রহিম উদ্দিনের পুত্র। মামলা দায়েরের পর থেকে লাপাত্তা রয়েছে ধর্ষক তাহদিল।
পুলিশ জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২১ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে তাহদিল জালালাবাদ থানার নোয়াগাঁও গ্রামের ওই যুবতীর বাড়িতে যায়। এসময় তাহদিল জোরপূর্ব ওই যুবতীকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। শনিবার রাতে ধর্ষিতা যুবতীকে জালালাবাদ থানা পুলিশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করে।
বিষয়টি নিশ্চিত করেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, যুবতীকে বিয়ের আশ্বাস দিয়ে জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করা হয়েছে বলে থানায় ভিকটিম বাদী হয়ে অভিযোগ দাখিল করলে পুলিশ মামলা হিসেবে তা নথিভুক্ত করে। মামলার এজাহার নামীয় আসামী একজন। পুলিশ তাকে গ্রেফতার করার জন্য অভিযান চালিয়ে যাচ্ছে। আর যুবতীকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।