সিলেটে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

18

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জ, বালাগঞ্জ ও মাধবপুর থেকে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইন ব্যবস্থা শেষে জব্দকৃত আলামতসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কোম্পানীগঞ্জ থানার মহিষখেড় গ্রামের মৃত আরজান আলীর পুত্র মো: জয়নুদ্দিন (৩৫), বালাগঞ্জ থানার খাঁপুর গহরপুর গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র নগরীর মোমিনখলা এলাকার বাসিন্দা কামাল আহম্মেদ (৩২), দক্ষিণ সুরমা মোমিনখলা গ্রামের মো: মাসুক মিয়ার পুত্র মারুফ আহম্মেদ (৩৯), গোয়াইনঘাট থানার ফতেহপুর ইসলামনগর গ্রামের মৃত কাশেম আলীর পুত্র বর্তমানে নগরীর টিলাগড় মিরাপাড়ার বাসিন্দা মুজিবুর রহমান (৫০), বিয়ানীবাজার থানার উজানঢাকি গ্রামের মৃত আব্দুল সাত্তারের পুত্র বর্তমানে নগরীর শিববাড়ী জৈনপুর এলাকার বাসিন্দা মো: শাহীন আহম্মেদ (৩৬), নরসিয়দি জেলার আড়াই হাজার থানার বামুন্দি গ্রামের মৃত মো: কালু মিয়ার পুত্র মো: মতিউর রহমান (৫৫) তার স্ত্রী ফাতেমা বেগম (৫০)।
র‌্যাব-৯’র প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত শুক্রবার রাত পৌনে ৭ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিএসসি (ইসলামপুর কোম্পানি) এর একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার অতি. পুলিশ সুপার মো. সামিউল আলম এর নেতৃত্বে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার খাগাইল সাকিনস্থ খাগাইল বাজারগামী পাকা রাস্তার মোড় সংলগ্ন জনৈক নাছির এর ইটভাটার সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: জয়নুদ্দিনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২০১ পিস ইয়াবা উদ্ধার ও জব্দ করে।
এদিকে, একইদিন রাত ১০ টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিএসসি (ইসলামপুর কোম্পানি) এর একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার অতি. পুলিশ সুপার মো. সামিউল আলম এর নেতৃত্বে সিলেট
জেলার বালাগঞ্জ থানার মোসলেমাবাদ গ্রামস্থ’ সিরাজবেগ বাজারের এফ আর বেক স্টোর এর সামনে অভিযান চালিয়ে ১০০পিস ইয়াবা উদ্ধার ও জব্দসহ মাদক ব্যবসায়ী কামাল আহম্মেদ, মারুফ আহম্মেদ, মুজিবুর রহমান ও মোঃ শাহীন আহম্মেদকে গ্রেফতার করে।
অপরদিকে গত শুক্রবার রাত সাড়ে ৪টার দিকে গোপন সংবাদে ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বেজুড়া সাকিনস্থ ঢাকা সিলেট মহাসড়কের পাশে পানসী হাইওয়ে রেস্টুরেন্ট এর সামনে অবস্থানরত সুনামগঞ্জ এক্সপ্রেস নামক বাসের ভিতরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: মতিউর রহমান ও তার স্ত্রী ফাতেমা বেগমকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১৬ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে র‌্যাব।