বিপুল পরিমাণ ইয়াবা-ফেনসিডিল ও মহিলা মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২

23

স্টাফ রিপোর্টার :
নগরীর শাহজালাল উপশহর ও সবুজবাগ আবাসিক এলাকা থেকে ইয়াবা-ফেনসিডিল ও মহিলা মাদক ব্যবসায়ীসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে শাহপরান থানা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জকিগঞ্জ থানার গংগারজল গ্রামের মৃত জামাল আহাম্মদের পুত্র বর্তমানে ২৪ নং ওয়ার্ড সবুজবাগ আবাসিক এলাকার বাসিন্দা আল-আমিন (২৫) ও একই গ্রামের মো: জালাল উদ্দিন তাপাদারের স্ত্রী বর্তমানে শাহজালাল উপশহর বি-ব্লকের ১৮ নম্বার রোডের সালেহ ভিলার ৫ নং বাসার ৩য় তলার বাসিন্দা মোচ্ছা: মনোয়ারা বেগম (৩৪)। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিল উদ্ধার ও জব্দ করে র‌্যাব।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত সোয়া ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ কোম্পানীর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি এ কে এম কামরুজ্জামান এবং মিডিয়া অফিসার এএসপি ওবাইন এর নেতৃত্বে এসএমপি শাহপরাণ থানা ২৪নং ওয়ার্ড সবুজবাগ আবাসিক এলাকা থেকে মাদক ব্যবসায়ী আল-আমিনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার ও জব্দ করে র‌্যাব। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে শাহপরান থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে গ্রেফতারকৃত আল-আমিনকে থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাব জানায়।
এদিকে, বৃহস্পতিবার রাত সোয় ৮ টার দিকে ২৮ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ কোম্পানীর একটি আভিযানিক দল এএসপি এ,কে,এম কামরুজ্জামান এবং এএসপি আবদুল্লাহ এর নেতৃত্বে শাহপরাণ থানার শাহজালাল উপশহর বি-ব্লকের ১৮ নং রোডের ৫ নং সালেহা ভিলার ৩য় তলায় অভিযান অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোচ্ছ: মনোয়ারা বেগমকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে শাহপরান থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে গ্রেফতারকৃত মোচ্ছ: মনোয়ারা বেগমকে থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাব জানায়।