শিবেরবাজার থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জুয়াড়ী আটক

8

স্টাফ রিপোর্টার :
শহরতলীর শিবেরবাজার এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে মানসীনগর টু কালীরগাঁওগামী রাস্তার পশ্চিম পাশের একটি গ্যারেজে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, জালালাবাদ থানার মানসীনগর গ্রামের মৃত ইলিয়াস মিয়ার পুত্র ইসলাম মিয়া (৩৫), একই এলাকার ইসকন্দর আলীর জুনায়েদ মিয়া (২১), সাধু মিয়ার পুত্র আনোয়ার হোসেন (১৯), আব্দুর নুরের পুত্র ওলী (২৩) ও হাফিজ আলীর পুত্র রুহুল আমিন (২৫)।
পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১০ টার দিকে মানসীনগর টু কালীরগাঁওগামী রাস্তার পশ্চিম পাশে আসামী ইসলাম মিয়ার সিএনজি অটোরিক্সার গ্যারেজের ভিতরে কয়েকজন লোক টাকার বিনিময়ে অবৈধ ভাবে জুয়া খেলছে। গোপনে এমন সংবাদর পেয়ে এসআই(নিঃ) মোঃ আব্দুল্লাহ আল মামুন, এটিএসআই (নিঃ) রাসেল সিকদার, কনেষ্টবল কামাল হোসেনসহ শিবেরবাজার পুলিশ ফাঁড়ির একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে জুয়াড়ী ইসলাম মিয়া, জুনায়েদ মিয়া, আনোয়ার হোসেন, অলী ও রুহুল আমিনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২ বান্ডিল প্লেয়িং কার্ড, জুয়া খেলার বোর্ড হতে নগদ ৩ হাজার ২৭০ টাকা উদ্ধার ও জব্দ করে।
এ ব্যাপারে জালালাবাদ থানার এসআই (নিঃ) মোঃ আব্দুল্লাহ আল মামুন বাদী হইয়া আটককৃতের বিরুদ্ধে জুয়া আইনে থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ৩২ (২৮-০১-২০২১)। আটক আসামীদের গতকাল আদালতে সোপর্দ করা হয় বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হুদা খান।