সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ কলেজছাত্র অপহরণ মামলার আসামিদের বাঁচাতে ভুয়া অপহরণ মামলা

12

স্টাফ রিপোর্টার :
গ্রাম্য সালিশে সাক্ষি না দেয়াতে মুরারিচাঁদ (এমসি) কলেজের ছাত্র নজির আহমদ মোজাহিদকে অপহরণ করে হত্যার চেষ্টা করা হয়েছিল। এ ঘটনায় তার বড়ভাই বাদী হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় পুলিশ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্রও দাখিল করেছে। তবে এ আসামিদের বাঁচাতে বড়ফৌদ গ্রামের মৃত শুকুর উল্লার ছেলে নুর উদ্দিন উল্টো নিজের ছেলে অপহরণ হয়েছে দাবি করে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। আর ওই মামলায় মোজাহিদ এখন কারাগারে।
বুধবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন মোজাহিদের বাবা সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন শিবেরবাজার বড়ফৌদ গ্রামের ফয়জুল হক। তিনি কথিত ওই অপহরণ মামলার উৎপত্তির বিষয়ে অবগত করতে এবং ন্যায় বিচারের প্রত্যাশা নিয়ে সাংবাদিকদের সামনে হাজির হয়েছেন বলে উল্লেখ করেন। একই সাথে তদন্ত সাপেক্ষে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবিতে সংশ্লিষ্ট মহলের প্রতি অনুরোধও করেছেন।
তিনি ওই মামলার বাদি নূর উদ্দিনকে একজন চতুর প্রকৃতির এবং টাকার বিনিময়ে মামলার বাদি হওয়া লোক বলে দাবি করেন। এর আগেও বিভিন্ন জনের হয়ে মামলা করে পরবর্তীতে টাকার বিনিময়ে আপোষে মামলা তুলে নেয়ার রেকর্ড তার বিরুদ্ধে আছে বলেও উল্লেখ করেন।