শহরতলীর বড়ফৌদে অপহৃত যুবক ৮ দিন পর কান্দিগাঁওয়ে আহত অবস্থায় উদ্ধার

11

স্টাফ রিপোর্টার :
শহরতলীর বড়ফৌদ গ্রামে অপহৃত এক যুবককে ৮ দিন পর আহত অবস্থায় উদ্ধার করেছে জালালাবাদ থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে কান্দিগাঁওয়ের গোপাল থেকে অপহৃত আজাদ হোসেনকে (১৯) উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গত ১৯ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে জালালাবাদ থানার বড়ফৌদ গ্রামের কাজলের দোকানের সামনে থেকে একই গ্রামের মো. নুর উদ্দিনের পুত্র আজাদ হোসেনকে (১৯) অপহরণ করে নিয়ে যায় ফয়জুর রহমানের পুত্র নজির আহমদ মোজাহিদ (২৪) ও বশির আহমদ (২৬), মৃত আরজান আলীর পুত্র মুসলেহ উদ্দিন (৩৮) এবং মৃত মনু মিয়ার পুত্র কবির আহমদ উরফে সমশাদ (৪৫)। এ ঘটনায় গত ২১ জানুয়ারি অপহৃত আজাদ হোসেনের পিতা মো. নুর উদ্দিন বাদি হয়ে এই ৪ জনকে আসামি করে জালালাবাদ থানায় মামলা (নং-২১) দায়ের করেন। এ মামলার পরিপ্রেক্ষিতে ২৬ জানুয়ারি রাত দেড়টার দিকে জালালাবাদ থানার শিবেরবাজার ফাঁড়ির একদল পুলিশ কান্দিগাঁও সড়কের মোহাম্মদ আলী মার্কেটের সামনে আজাদ হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে আজাদকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করে পুলিশ।
এ ব্যাপারে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান বলেন, বাদি-বিবাদিদের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিষয়-আসয় নিয়ে বিরোধ চলছে। এরই জের ধরে হয়তো অন্য একটি পক্ষ আজাদকে অপহরণ করে উত্তপ্ত করার চেষ্টা করছিলো। তবে পুলিশের প্রচেষ্টায় তা সম্ভব হয়নি। মামলা দায়েরের ৬ দিনের মাথায় অপহৃত ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ এবং আর এ বিষয়ে জোর তদন্ত চলছে।