মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান ॥ মেধাবীদের স্বপ্নই সমৃদ্ধির সোনার বাংলা

17
মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি ২০১৯ প্রদান অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট তুলে দিচ্ছেন বাংলাদেশ ব্যাংক সিলেটের নির্বাহী পরিচালক মো: খুরশীদ আলম।

অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে সমাজের সর্বস্তরের শিক্ষার্থীদের সুযোগ করে দিতে হবে। অর্থাভাবে পিছিয়ে পরা মেধাবী শিক্ষার্থীদের অধ্যায়নে সরকারের পাশাপাশি সফল বানিজ্যিক প্রতিষ্ঠানগুলো এবং সমাজের স্বচ্ছল ব্যক্তিবর্গের সুদৃষ্টি থাকা উচিৎ। যেকোনো ধরনের উন্নয়নে এবং গঠনমূলক সমাজ বিনির্মাণে মেধাবী শিক্ষার্থীদের স্বপ্নকে বাঁচিয়ে রাখা সকলের নৈতিক দায়িত্ব। আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনে লাল সবুজের সোনার বাংলাকে মডেল হিসেবে বিশে^র কাছে উপস্থাপন করবে। গড়বে দারিদ্র্যমুক্ত সমাজ, শিক্ষা সমৃদ্ধির সোনার বাংলাদেশ। তাই যাতে অর্থাভাবে কোনো মেধাবী শিক্ষার্থী তার লেখাপড়া থেকে বঞ্চিত না হয় সেদিকে নজর রাখা আমাদের কর্তব্য। সোমবার (২৫ জানুয়ারি) নগরীর মিরাবাজারস্থ একটি হোটেলের হলরুমে মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি-২০১৯ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংক সিলেটের নির্বাহী পরিচালক মো. খুরশীদ আলম একথা বলেন।
মার্কেন্টাইল ব্যাংক সিলেট শাখা প্রদান ও ভিপি দেবজ্যোতি মজুমদার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী। মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি-২০১৯ প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড’র সুবিদ বাজার শাখা প্রধান ও এভিপি হাসান কুদরতুল ফেরদৌস চৌধুরী, গোয়ালা বাজার শাখা প্রদান ও প্রিন্সিপাল অফিসার সৈয়দ মোরশেদ আলী সহ ব্যাংকের কর্মকর্তাগন ও শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি সার্টিফিকেট এবং প্রাপ্ত অর্থচেক তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে অতিথিদেরকেও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি