বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী জামশেদ ও জুয়েল গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
নগরী ও দক্ষিণ সুরমা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত রবিবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার সাতপাড়িয়া গ্রামের মৃত আজগর আলীর পুত্র জামশেদ আলী (৩৫) ও শাহপরাণ থানার বহর বিআইডিসি শুকুর আহম্মদের পুত্র জুয়েল আহম্মদকে (৩১)।
পুলিশ জানায়, রবিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জামশেদ আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় পুলিশ তার কাছ থেকে ১১ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃত জামশেদকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জামশেদের বিরুদ্ধে মহানগর পুলিশের কোতোয়ালি, মোগলাবাজার থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত।
র‌্যাব জানায়, রবিবার র‌্যাব-৯’র একটি দল গোপন তথ্যের ভিত্তিতে নগরীর পূর্ব জিন্দাবাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জুয়েল আহম্মদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে। গতকাল সোমবার দুপুরে কোতোয়ালি থানা পুলিশ তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (গণমাধ্যম) ওবাইন। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে পূর্ব জিন্দাবাজার থেকে পেশাদার ইয়াবা ব্যবসায়ী জুয়েলকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১৮৬০ পিস ইয়াবা উদ্ধার করে।