এমসি কলেজে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে বুধবার

10

স্টাফ রিপোর্টার :
সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের মামলার সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ বুধবার ২৭ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে সিলেট বিভাগীয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক চৌধুরী এ আদেশ প্রদান করেন।
রবিবার মামলার শুনানিকালে বাদীপক্ষের আইনজীবী এডভোকেট শহীদুজ্জামান চৌধুরী নারী ও শিশু নির্যাতন দমন আইন ও চাঁদাবাজির মামলার সাক্ষ্যগ্রহণ একসঙ্গে গ্রহণের আবেদন জানালে আদালত তা নাকচ করে দিয়ে আগামী বুধবার সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য্য করেন।
সংশ্লিষ্ট আদালতের স্পেশাল পিপি রাশিদা সাঈদা খানম এ তথ্য নিশ্চিত করে জানান, এদিন আদালতে মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও আরেক আসামি শাহ মাহবুবুর রহমান রনি জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেন।
ছাত্রলীগ নেতা সাইফুর রহমান ও শাহ মাহবুবুর রহমান উরফে রনি ছাড়াও মামলার অপর ৬ আসামি তারেকুল ইসলাম উরফে তারেক, অর্জুন লস্কর, আইনুদ্দিন উরফে আইনুল, মিসবাউল ইসলাম উরফে রাজন, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান উরফে মাসুমকে রবিবার কঠোর নিরাপত্তায় মধ্যদিয়ে কারাগার থেকে আদালতে হাজির করে পুলিশ।
এর আগে ১৭ জানুয়ারি আলোচিত এই মামলার অভিযোগ গঠন করে ২৪ জানুয়ারি প্রথম সাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করেছিলেন আদালত। ৩ ডিসেম্বর সিলেটের মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আবুল কাশেমের আদালতে এ মামলায় ৮ আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক ইন্দ্রনীল ভট্টাচার্য।