খাদিমে নাঈম খুনের ঘটনায় আরো ২ জন গ্রেফতার

18

স্টাফ রিপোর্টার :
শহরতলীর খাদিমে নাঈম আহমদ খুনের ঘটনায় আরও ২ তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোপালগঞ্জ জেলার কোটালিপাড়ার চরখুলী গ্রামের হেবল ফুলিয়ার পুত্র বর্তমানে নগরীর সেনপাড়া পুষ্পায়ন ৪৬ নম্বর বাসার বাসিন্দা প্রিন্স হিমেল (১৬) ও গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর গ্রামের হেলাল উদ্দিনের পুত্র বর্তমানে নগরীর শিবগঞ্জ সেনপাড়া পুষ্পায়ন ১৩/১ বাসার মোহাম্মদ অলি আহমদ সানি (১৭)। এ নিয়ে শাহপরান থানা পুলিশ এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, হত্যার ঘটনায় জড়িত মোট ৩জনকে গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার অলি আহমদ সানিকে গোলাপগঞ্জ থেকে এবং হিমেলকে নগরীর বালুচর এলাকা থেকে গ্রেফতার করা হয়। হত্যার নেপথ্যের প্রকৃত কারণ উদঘাটনে অনুসন্ধান অব্যাহত রয়েছে।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, নাঈম হত্যার ঘটনায় নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৪/৫ জনকে আসামি করে শাহপরান (র.) থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ৩ জনকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।