ওসমানীনগরে চালককে খুন করে রিক্সা ছিনতাই

45

ওসমানীনগর থেকে সংবাদাদাতা :
ওসমানীনগরে এক রিক্সা চালককে খুন করে তার রিক্সা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। খুন হওয়া রিকশা চালক কালু মিয়া (৬৫)। এ ঘটনায় নিহতের ছেলে কয়েছ আহমদ জাহেদ বাদী হয়ে অজ্ঞতনামাদের আসামি করে শনিবার দুপুরে ওসমানীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত রিকশাচালক কালু মিয়া বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের শিওরখাল গ্রামের মৃত জানু মিয়ার ছেলে। তিনি একই ইউপির মোরারবাজার রোডের হাজী তারা মিয়া মার্কেটের ভাড়াটিয়া হিসাবে বসবাস করতেন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ২১ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে ভাড়ায় একটি ব্যাটারিচালিত রিক্সা নিয়ে গহরপুর মাদ্রাসার ওয়াজ মাহফিলে যাবার কথা বলে ঘর থেকে বের হন কালু মিয়া। শুক্রবার উপজেলার দয়ামীর ইউপির চক মন্ডলকাপন চকেরবন থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। একটি অজ্ঞাতনামা মরদেহ পাওয়ার খবর শুনে পরিবারের স্বজনরা থানায় এসে মরদেহটি কালু মিয়ার বলে শনাক্ত করেন।
মামলার বাদী নিহত কালু মিয়ার ছেলে কয়েছ আহমদ জাহেদ বলেন, আমার বাবাকে হত্যা করে কে বা কারা ব্যাটারিচালিত রিক্সাটি চুরি করে নিয়ে যায়।
ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কালু মিয়াকে হত্যা করে তার রিক্সাটি দুর্বৃত্তরা নিয়ে পালিয়ে গেছে। দ্রুত হত্যাকান্ডের রহস্য ও জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।