বিশ্বনাথে বড়খুরমা উত্তর গ্রামের নির্মাণকৃত সংযোগ সড়কের সম্প্রসারণ কাজের সভা

33
বিশ্বনাথ বড় খুরমা উত্তর গ্রামের আল মদিনা দাখিল মাদ্রাসার সভা কক্ষে প্রায় অর্ধ কিলোমিটার (পনাউল্ল্যাহ সড়ক টু পেছি খুরমা সড়ক) ও ১২ ফুট প্রস্থ সংযোগ সড়ক নির্মাণকৃত সম্প্রসারণ কাজের সভা অনুষ্ঠিত।

বিশ^নাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বড় খুরমা উত্তর গ্রামের ১২ ফুট প্রস্থ প্রায় অর্ধ কিলোমিটার সংযোগ সড়ক (পনাউল্ল্যাহ সড়ক টু পেছিখুরমা সড়ক পর্যন্ত) নির্মাণ করা হয়েছে। এলাকাবাসির উদ্দ্যোগে ও ভূমিদাতার সমন্বয়ে এ সংযোগ সড়কটি নির্মাণ করা হয়। এতে অর্থায়ন করেন বড় খুরমা উত্তর গ্রামস্থ আল-মদিনা এতিমখানা ও আল-মদিনা মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ¦ মো: সমরু মিয়া।
সড়ক নির্মাণে ভূমিদাতারা হচ্ছেন, রাউতরগাঁও’র আলহাজ¦ মো: সমরু মিয়া, রাউতরগাঁও’র শফিক মিয়া, বড়খুরমা উত্তর গ্রামের সিন্টু রঞ্জন চন্দ, অজিত রঞ্জন চন্দ ও পাপলু চন্দ্র চন্দ, রাউতরগাঁও’র রহমত আলী, ছোটখুরমা গ্রামের চান্দ আলী, বড় খুরমা উত্তর গ্রামের শায়েস্তা খাঁ, লালটেক গ্রামের আশিক আলী, বড় খুরমা উত্তর গ্রামের সিরাজ মিয়া ও রাউতরগাঁও গ্রামের নূরুল আমিন।
এ উপলক্ষে গত শুক্রবার (২২ জানুয়ারী/২০২১) বাদ মাগরিব বড়খুরমা উত্তর গ্রামস্থ আল-মদিনা দাখিল মাদ্রাসার অফিস কক্ষে এলাকাবাসীর উদ্যোগে উক্ত রাস্তার সম্প্রসারণ ও পিচ-ঢালাইয়ের এক সভা অনুষ্ঠিত হয়েছে।
অলংকারী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ছোট খুরমা গ্রামের রফিক মিয়ার সভাপতিত্বে ও বড়খুরমা উত্তর গ্রামের এবং আল-মদিনা দাখিল মাদ্রাসার সেক্রেটারী ও কামাল বাজার ফাজিল ডিগ্রি মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মনোওর আলীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে এ সময় বক্তব্য রাখেন, অলংকারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার আলতাব আলী, অলংকারী ইউনিয়নের ২ ওয়ার্ডের মেম্বার রিয়াজ আলী, রাউতরগাঁওয়ের মো: রহমত আলী, বড় খুরমার আব্দুল মতিন, ছোট খুরমার রিয়াজ, পেছিখুরমার নেছার আলী, দৈনিক কাজিরবাজার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের মেম্বার ও বড়খুরমা উত্তর গ্রামের সিন্টু রঞ্জন চন্দ, পাপলু চন্দ্র চন্দ, ছোটখুরামার মহি উদ্দিন, পেশকারগাঁওয়ের ছাদ মিয়া,আল-মদিনা দাখিল মাদ্রাসার অর্থ সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম ও আল-মদিনা দাখিল মাদ্রাসার সহ-সুপার মাওলানা আব্দুল মালিক, লালটেকের আশিক আলী, পেছিখুরমার চান্দ আলী, রাউতরগাঁও’র নূরুল আমিন, একই গ্রামের আব্দুর রকিব, আব্দুল গণি, নাজমুল ইসলাম ও সুহেদ আহমদ। এ সময় এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি